রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫

পা ভেঙে ক্ষমা চাইলেন তেভেস

আর্জেন্টিনো জুনিয়র্সের মিডফিল্ডার এসেকিয়েল হামের পা ভেঙেছে কার্লোস তেভেসের বাজে এক ট্যাকলে। এর জন্য ক্ষমা চেয়েছেন জোড়া গোল করে বোকা জুনিয়র্সকে জেতানো আর্জেন্টিনার ফরোয়ার্ড।আর্জেন্টিনা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচটি ৩-১ গোলে জেতে তেভেসের দল বোকা। এই ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইউভেন্তুসের সাবেক ফরোয়ার্ডের করা ট্যাকলটি বাজে হলেও রেফারি কার্ড দেখাননি। ম্যাচ শেষে হামের পা ভেঙে যাওয়ার বিষয়টি জানতে পেরে অনুতপ্ত হন এ মৌসুমেই ইউভেন্তুস ছেড়ে বোকাতে নাম লেখানো তেভেস।

পা ভেঙে ক্ষমা চাইলেন তেভেস


আর্জেন্টিনা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচটি ৩-১ গোলে জেতে তেভেসের দল বোকা। এই ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইউভেন্তুসের সাবেক ফরোয়ার্ডের করা ট্যাকলটি বাজে হলেও রেফারি কার্ড দেখাননি। ম্যাচ শেষে হামের পা ভেঙে যাওয়ার বিষয়টি জানতে পেরে অনুতপ্ত হন এ মৌসুমেই ইউভেন্তুস ছেড়ে বোকাতে নাম লেখানো তেভেস। "আমি ইচ্ছে করে তাকে আঘাত করিনি। লেগে যাওয়ার পর মনে হয়েছে আমি ভুল কিছু করেছি। আমি দু:খিত। কারণ আমি তার খারাপ কিছু করতে চাইনি। আমি কখনও কাউকে আঘাত দেইনি, এটাই আমার প্রথম।" তেভেস আরও যোগ করেন, "আমি তাকে দেখতে যাব এবং ক্ষমা চাইব, যেটা আমার করা উচিৎ।"

আর্জেন্টিনা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচটি ৩-১ গোলে জেতে তেভেসের দল বোকা। এই ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইউভেন্তুসের সাবেক ফরোয়ার্ডের করা ট্যাকলটি বাজে হলেও রেফারি কার্ড দেখাননি। ম্যাচ শেষে হামের পা ভেঙে যাওয়ার বিষয়টি জানতে পেরে অনুতপ্ত হন এ মৌসুমেই ইউভেন্তুস ছেড়ে বোকাতে নাম লেখানো তেভেস। "আমি ইচ্ছে করে তাকে আঘাত করিনি। লেগে যাওয়ার পর মনে হয়েছে আমি ভুল কিছু করেছি। আমি দু:খিত। কারণ আমি তার খারাপ কিছু করতে চাইনি। আমি কখনও কাউকে আঘাত দেইনি, এটাই আমার প্রথম।" তেভেস আরও যোগ করেন, "আমি তাকে দেখতে যাব এবং ক্ষমা চাইব, যেটা আমার করা উচিৎ।"

আর্জেন্টিনা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচটি ৩-১ গোলে জেতে তেভেসের দল বোকা। এই ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইউভেন্তুসের সাবেক ফরোয়ার্ডের করা ট্যাকলটি বাজে হলেও রেফারি কার্ড দেখাননি। ম্যাচ শেষে হামের পা ভেঙে যাওয়ার বিষয়টি জানতে পেরে অনুতপ্ত হন এ মৌসুমেই ইউভেন্তুস ছেড়ে বোকাতে নাম লেখানো তেভেস। "আমি ইচ্ছে করে তাকে আঘাত করিনি। লেগে যাওয়ার পর মনে হয়েছে আমি ভুল কিছু করেছি। আমি দু:খিত। কারণ আমি তার খারাপ কিছু করতে চাইনি। আমি কখনও কাউকে আঘাত দেইনি, এটাই আমার প্রথম।" তেভেস আরও যোগ করেন, "আমি তাকে দেখতে যাব এবং ক্ষমা চাইব, যেটা আমার করা উচিৎ।"

আর্জেন্টিনা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচটি ৩-১ গোলে জেতে তেভেসের দল বোকা। এই ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইউভেন্তুসের সাবেক ফরোয়ার্ডের করা ট্যাকলটি বাজে হলেও রেফারি কার্ড দেখাননি। ম্যাচ শেষে হামের পা ভেঙে যাওয়ার বিষয়টি জানতে পেরে অনুতপ্ত হন এ মৌসুমেই ইউভেন্তুস ছেড়ে বোকাতে নাম লেখানো তেভেস। "আমি ইচ্ছে করে তাকে আঘাত করিনি। লেগে যাওয়ার পর মনে হয়েছে আমি ভুল কিছু করেছি। আমি দু:খিত। কারণ আমি তার খারাপ কিছু করতে চাইনি। আমি কখনও কাউকে আঘাত দেইনি, এটাই আমার প্রথম।" তেভেস আরও যোগ করেন, "আমি তাকে দেখতে যাব এবং ক্ষমা চাইব, যেটা আমার করা উচিৎ।"

শেয়ার করুন

0 মন্তব্য(গুলি):